Earn Money Review in bangla - earn money per day 5$

আপনার কম্পিউটার বা মোবাইল দিয়ে ফ্রিতে কাজ করতে পারেন ডেইলি ইনকাম করতে পারেন ৩ থেকে ৫ ডলার পযর্ন্ত । আজকে যে সফ্টওয়্যার টা নিয়ে হাজির হলাম তা আপনাকে ফ্রিতে ইনকাম করার সুযোগ দিচ্ছে।

 
Earn Money Review in bagnla
Earn Money Review in bagnla

 
কিভাবে একাউন্ট করবেন?
এখানে একাউন্ট করাটা ভিন্ন রকম প্রথমে আপনাকে তাদের এই ওয়েব সাইটে যাইতে হবে Earnmoney তারপর কম্পিউটার ও মোবাইলের জন্য ২ টা আলাদা সফ্টওয়্যার পাবেন আপনার মোবাইল থাকলে মোবাইলের টা ডাউনলোড দিন আর আপনার কম্পিউটার থাকলে কম্পিউটার এর টা  দিন। যখন  ডাউনলোড শেষ হবে তারপর ইনস্টল করুন ইন্সটল শেষ হলে দেখবেন আপার ইমেইল চাইবে রেজিস্ট্রেশনের জন্য ইমেইল দিয়ে দিন এরপর পাসওয়ার্ড দিন। মোবাইল ইউসারের পাসওয়ার্ড লাগবেনা আপনার Auto login টা সিলেক্ট করে দিন তাহলে পাসওয়ার্ড প্রয়োজন নাই।

Earnmoney কিভাবে কাজ করবেন?
আপনি একাউন্ট করার পর সফ্টওয়্যার টা ওপেন করে রাখুন তাহলে দেখতে পারবেন ডেশবোর্ড এ আপনার পিসি বা মোবাইলের প্রসেসোর ব্যবহার করে সফ্টওয়্যার টা অটোমেটিক মাইনিং এর কাজ করতেছে আপনার কাজ হল শুধু মাত্র মোবাইলে বা কম্পিউটারে নেট কানেকশন অন করে রাখা যাতে সফ্টওয়্যারটা নিজে রান তাকথে পারে।

Earn Money Review
Earn Money Review

পেমেন্ট মেথড কি কি?
এখানে অনলাইনের শেরা পেমেন্ট মেথড গুলো আছে

PayPal, pioneer, payza, 
western union, Bitcoin, 
venom, Monero, wirtransfer, 
visa card , master card,   


আপনি ২ রকম ব্যালেন্স উটাতে পারবেন এক ওয়ারকিং ব্যালেন্স দুই মেইন ব্যালেন্স। মেইন ব্যালেন্স মিনিমাম ৫০ ডলার লাগবে আর ওয়ারকিং ব্যালেন্স মাত্র ২.৫০ ডলার হলে উথড্রো করতে পারবেন। সারাদিনে যদি কাজ করে আপনি ৫ ডলার করতে পারেন তহলে ১০ দিনে আপনি ৫০ ডলার করে টাকা তুলতে পারবেন মাসে মিনিমাম ২ বার মানে ১০০ ডলার তুলতে পারবেন। ফ্রিতে এটা কম টাকা না। এটার জন্য আপনাকে কিছু করতে হচ্ছে না।

Click here to Open Account Earnmoney
 


এটা স্ক্যাম কিনা?
এটা নিয়ে সবার জামেলা থাকে যে একচুয়্যালি এটা পেমেন্ট করে কিনা?
এই ধরণের কোম্পাণী গুলো এত টাকা কিভাবে দেয় এদের কাজ কি কিভাবে তারা এখান থেকে টাকা ইনকাম করে। আসুন জেনে নেওয়া যাক, আমাদের কম্পিউটার রিসোর্স ব্যবহার করে তার বিভিন্ন কোম্পারিন কাছে এ ডাটা নিয়ে কাজ করে তাই আমরা যখন আমাদের কম্পিউটার ব্রাউজ করি তখন আমাদের সেই ডাটা গুলো তারা নিয়ে নেয় তাদের ইনকাম এখান থেকে হই। আর তাদের পেমেন্ট মেথড গুলা ভেরিফাইড এবং খুব ভালো অনলাইন পেমেন্ট গুলো তারা ব্যবহার করছে এতে করে তাদের রেপুটেশন বেশি।

তাদের বিভিন্ন আরও আরনিং সিস্টেম?
তাদের অনেক গুলো ইনকাম ওয়ে আছে যেখানে আপনারা সামনে কাজ করতে পারবেন।
লিংক শেয়ার, ভিডিও শেয়ার,সারভে,ওয়েভ সাইট ভিউ, রাইটিং সার্ভিস,প্রোডাক্ট রিভিউ, ট্রান্সলেশন, এরকম আরও অনেক কিছু নতুন প্রোজেক্ট তারা সামনের দিন গুলোতে এড করতে যাচ্ছে।

Click here to Open Account Earnmoney


সথর্কীকরণ: যাদের পিসি বা মোবাইল প্রসেসর খুব ভালো তাদের আর্নিন বেশি হবে। পিসি পার্ফর্মেন্স উপর ইনকাম কম বেশি হবে। যাদের নেট স্পিড ও পিসি বা মোবাইল ভালো তাদের দ্রুত ইনকাম হবে।

Make money online per day 5$ with earn money. how to make money with computer. if this article help you to make money from home please share this article to your friends and family. 

Reefer income? 

you can also make money to reefer this link to your friends each reefer 1$ if they signup with your link. 

Bonus ? 

if you sign up with the link you will got 10$ in main balance. and it is withdrawal. 
sign up here to get 10$ Bonus  Open Account Earnmoney
 



No comments

Powered by Blogger.