আমার বোনাস এর প্রফিট শেয়ার করলাম আপনি ও বোনাস নিন 100$


প্রিয় ফরেক্স ট্রেডার গন আপনারাদের জন্য শেয়ার করলাম আমার একটা বোনাস একাউন্টের প্রফিটের ছবি। যারা কোন প্রকার ডিপোজিড ছাড়া ফরেক্স ট্রেড শুরু করে ফরেক্স কি তা বুজতে বা জানতে চান তাদের জন্য এ বোনাস টা ধারুন কাজের হবে। বোনাস গ্রহন করুন ফরেক্স ‍শিখুন বিনা রিস্কে।  
Open Account Get 100$ Bonus : www.fbs.com

https://fbs.com/?ppu=4255953
Condition Complete
Withdrawal screenshot

 
 বোনাস কন্ডিশন :
১। টোটাল ৫০ দিন ট্রেড করতে পারবেন।
২। কিন্তু ৩০ দিনের মধ্যে ৫ লট ট্রেড কমপ্লিট করতে হবে।
৩। লট সাইজ ০.০১ ফিক্স করা থাকবে।
৪। এবং ৪ টা পেয়ার ট্রেড করতে দিবে।
(Eur/usd-Gbp/Usd-Usd/Chf-Usd-jpy)
৫। এক সাথে সর্বউচ্ছ ৫ টা এন্ট্রি দিতে পারবেন এর তেকে বেশি করা যবেনা।
৬। মিনিমাম ১ ডলার প্রফিট ও লস হলে লট কাউন্ট হবে।

৩০ দিনের মধ্যে যদি ৫ লট ট্রেড করেন কিন্তু আপনার প্রফিট ১০০ডলার হয়নি তাহলে আপনি আরো ২০ দিন সময় পাবেন মানে টোটাল ৫০ দিন এর মধ্যে আপনি যদি ১০০ করতে পারেন তাহলে প্রফিট পাবেন।

টাকা তুলতে পারব কিনা?
উত্তর: হা ভাই আমি তুলেছি ১ ঘন্টা সময়ের মধ্যে টাকা পেয়েছি

কৌশল: অনেকের প্রশ্ন ভাই ০.০১ ট্রেড করলে ৫ লট করার জন্য ৫০০ ট্রেড করতে হবে এত গুলা ট্রেড কখন করব তাদের জন্য আমার কৌশল

আমাদের দরকার ০.০১ লটের ৫০০ শ টা ট্রেড আমাদের সময় হল ৩০ দিন তাহলে প্রত্যেক দিন আমরা যদি ৫ টা এন্ট্রি নি তাহলে আমাদের ২৫ টা ট্রেড হবে । (২৫ টা কেমনে হবে?) আমরা যেখানে এন্টি পাব সেখানে এক সাথে ৫টা নিব তাহলে 5x5=-25 তাহলে প্রত্যেক দিন যদি ২৫ টা করি ২০ দিনে আমাদের ৫ লট হয়ে যাবে 25x20=500

আশা করি বুজতে পেরেছেন এরপর ও যদি কোন প্রশ্ন থাকে কমেন্ট করুন।

Open Account Get 100$ Bonus: www.fbs.com

বিশেষ অফার : যারা ফরেক্স শিখতে ছেন বা করতে ছেন কিন্তু লসে আছেন কোন প্রফিট করতে পারছেন না তারা যদি আমার তেকে শিকতে চান তাহলে যোগাযোগ করতে পারেন। যারা আমার আইভি তে একাউন্ট করে মিনিমাম ১০০ ডলার ডিপোজিড করবেন তাদের জন্য ফ্রি কোন টাকা লাগবেনা। আর যারা কোর্স করতে চান তারা যোগাযোগ করেন ০১৮১৪৩৩১৪১৬ কোর্স সময় ৭৫ দিন।

No comments

Powered by Blogger.